বিউটি পার্লার ও মূল্যহ্রাস-গানে গানে বহিঃপ্রকাশ | ঈদ ইত্যাদি ২০১৮ পর্ব

আমাদের দেশে ঈদ এলেই জমে ওঠে ঈদের বাজার। ঈদকে উপলক্ষ করে শহরে-নগরে-বন্দরে, গ্রাম-গ্রামান্তরে, ঘরে ঘরে নানা দামে নানা দরে সবাই সাধ্যমতো কেনাকাটা করে। আর এ সুযোগে ব্যবসায়ীরাও ক্রেতা আকর্ষণের জন্য দোকানে দোকানে বিভিন্ন লটারি, ফ্রি বা মূল্যহ্রাসের ঘোষণা দেয়। অনেকে এসব বিজ্ঞাপনে ফেঁসে, স্বভাবদোষে ঠকে; তারপর ভাগ্যটাকে বকে।
আসলে সাম্প্রতিক বিবেচনায় কোন কিছুরই দাম কমে না। বরং দিন দিন সবকিছুর দাম বেড়েই চলেছে। কমছে শুধু জীবনের মূল্য। হ্রাস পাচ্ছে মানবতার মূল্য।
অন্যদিকে ঈদ উপলক্ষে বিউটি পার্লারগুলোতেও চোখে পড়ছে বিশাল লাইন। এ সুযোগে তারাও বিভিন্ন অফার দেয়। তবে ফেয়ারনেস বাড়ানোর নামে তাদের দেয়া বিভিন্ন অফার কতটা ফেয়ার কিংবা আনফেয়ার সেটা ভোক্তারাই ভালো বলতে পারবেন।
এই দুটি বিষয়ের উপর ২০১৮ সালে জুন মাসে প্রচারিত ঈদের বিশেষ ইত্যাদিতে দুটি ভিন্ন ভিন্ন মিউজিক্যাল ড্রামা করা হয়। যার একটিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনয় তারকা ঈমন ও কুসুম শিকদার এবং অন্যটিতে অভিনয় করেছেন এই প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী প্রতিক হাসান ও কনা। সংগীতশিল্পী কনা ইতিপূর্বে নৃত্য, নাটক ও উপস্থাপনা করলেও প্রতিক হাসান এই প্রথম অভিনয় করলেন। তবে কনা ও প্রতিকের জুটিবদ্ধ অভিনয়ে বিষয়ভিত্তিক গান এই প্রথম। আর চলচ্চিত্রে জুটিবদ্ধভাবে অভিনয়ের পর চিত্রনায়ক ঈমন ও অভিনেত্রী কুসুম শিকদারকেও দীর্ঘদিন পর আবার ঈদের ইত্যাদির এই পর্বে একসাথে দেখা গেছে।
মিউজিক্যাল স্কীড দুটির সংগীত পরিচালনা করেছেন নাভেদ পারভেজ এবং কণ্ঠ দিয়েছেন কুসুম সিকদার, কমল, প্রতিক হাসান ও কনা।

Ityadi Eid-ul-fitr episode 2018: https://youtu.be/GUnApsv2WJc

___________________________________
Enjoy & stay connected with us!