গাড়িটি ‘জনগণ’ এর! | ইত্যাদি - টাঙ্গাইল মহেড়া জমিদার বাড়ি পর্ব ২০১৩

দেশের সবচাইতে আলোচিত চরিত্র হচ্ছে ‘সাধারণ মানুষ’। এদের নিয়েই শুরু হয় ভোটের রাজনীতি, ক্ষমতার লড়াই। অথচ দুর্ভাগ্য হচ্ছে এই সাধারণ মানুষদের কোন দল নেই। জনগণকে সবাই সাইনবোর্ড হিসেবে ব্যবহার করলেও, জনগণের কোন সাইনবোর্ড নেই। আজকাল রাস্তাঘাটে বিভিন্ন ধরনের যানবাহনে ‘পুলিশ’, ‘সাংবাদিক’, ‘চিকিৎসক’, ‘সিটি করপোরেশন’, ‘আইনজীবী’ ইত্যাদি নানান ধরনের স্টিকার দেখা যায়। এ ধরনের আলগা স্টিকার ব্যবহার করে অনেকেই বৈধ-অবৈধ নানাবিধ সুবিধা নিয়ে থাকে, ক্ষেত্রেবিশেষে অনেকে এই স্টিকার ব্যবহার করে নিয়ম ভেঙে উল্টো পথ ব্যবহার করে সহজে যাওয়ার চেষ্টা করে। এসব দেখে জনৈক ব্যক্তি তার গাড়িতে ‘জনগণ’ লেখা স্টিকার লাগিয়ে পথে নেমেছেন, আর পথে নেমেই মুখোমুখি হয়েছেন কাশেম টিভির রিপোর্টারের। নাট্যাংশটি প্রথম প্রচারিত হয় ২৯ নভেম্বর ২০১৩ সালে প্রচারিত টাঙ্গাইলের মির্জাপুর মহেড়া জমিদার বাড়িতে ধারণকৃত ইত্যাদিতে।

পুরো অনুষ্ঠান: https://youtu.be/hESgKuZ_EfQ

Hanif Sanket Facebook Page: https://www.facebook.com/HanifSanketFAV

Subscribe to our channel and watch more episodes of Ityadi - ইত্যাদি and creations of Hanif Sanket.

Warning:
This audio-visual element is copyrighted content of Fagun Audio Vision, Dhaka, Bangladesh. Any unauthorized publishing is strongly prohibited.

#জনগণ #ইত্যাদি #গাড়িরস্টিকার #hanifsanket #হানিফসংকেত #fagunaudiovision #ফাগুনঅডিওভিশন #fav #ittadi #ityadi #সাধারণমানুষ